বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণবাড়িয়ায় মাজারে প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়ায় মাজারে প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের যাত্রাপুরে মাজারে গান বাজানোর বিরোধের জেরে প্রতি পক্ষের হামলায় ১জন নিহত। নিহতের নাম নূরুল ইসলাম (৫০)। সে সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মহিলাসহ ৫ জনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আশুগঞ্জের যাত্রাপুর গ্রামের আইতালি শাহ মাজারে গত কিছুদিন আগে উপজেলার চর চারতলা গ্রামের আল আমিন শাহ নামে এক যুবককে মাজারের খাদেম হিসেবে নিয়োগ দেন। প্রতি বৃহস্পতিবার রাতে মাজারে নারী নিয়ে গান বাজনা ও মাদকের আড্ডা জমতে শুরু করে। বিষয়টি মাজারের পাশ্ববতর্ী বাসিন্দা নুরুল ইসলাম গান বাজনা না বাজানোর জন্য বাধা দিলে। এর জের ধরে নুরুল ইসলামের চাচাতো ভাই মোশারফ, মোয়াজ্জেম ও মাজারের খাদেম আল আমিন শাহ সাথে নুরুল ইসলামের বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে শনিবার রাতেও উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে রবিবার বিকেলে নুরুল ইসলামের চাচাতো ভাই মোশারফ, মোয়াজ্জেম ও মাজারের খাদেম আল আমিন তার লোকজন নিয়ে নুরুল ইসলামের উপর হামলা করে। এসময় বল্লম দিয়ে নুরুল ইসলামের বুকে আঘাত করলে গুরুত্বর আহত অবস্থায় জেলা সদর হাসাপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় নিহতের পিতা শহিদ মিয়া ও তার ভাই সিরাজুল ইসলামসহ ৫জন আহত হয়েছেন।
নিহত নুরুল ইসলামের ভাই আজিজুল হক বলেন, পীর আইতালী শাহ মাজারের খাদেম আল আমিন শাহ প্রতি বৃহস্পতিবার রাতে জুয়া, মাদক ও গানবাজনার আসর বসান। এ ছাড়া নারীদের নিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকেন। বিষয়গুলো নিয়ে মাজারের খাদেম আল আমিন শাহকে বাধা দিলে রবিবার বিকেলে আল আমিন শাহ তার গ্রাম চারতলা থেকে অর্ধশতাধিক লোক ও তার মামাতো ভাই মোশারফ ও মোয়াজ্জেমকে সাথে নিয়ে আমার ভাই নুরুল ইসলামের উপর হামলা করেন। হামলাকারীরা তার ভাই নুরুল ইসলামের বুকে বল্লম দিয়ে আঘাত করেন। এদিকে সংঘর্ষের পর আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী ও ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন জানান, মাজারের খাদেম নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD